সিলেটে র‌্যাব-৯’র হাতে পলাতক আসামী গ্রেফতার

256
সিলেট প্রতিনিধি :: গোপন সংবাদের ভিত্তিতে র্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, স্পেশাল ইউনিট রবিবার (১৯আগষ্ট) রাত ১১ টার দিকে অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামানের নেতৃত্বে এসএমপি এয়ারপোর্ট থানা এলাকায় এ অভিযান পরিচালনা করে এসএমপির এয়ারপোর্ট থানাধীন টিলারগাও শাহ্জালাল বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সামনে থেকে সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত পলাতক আসামীকে আটক করে।
গ্রেফতারকৃত আসামীর মো. রুহুল আমিন জামাল (৩২), পিতা-আব্দুস সালাম, গ্রাম-ইসলামপুর নুতুন হাট, থানা- দিরাই, জেলা- সুনামগঞ্জ, বর্তমানে গ্রাম-লাখাউরা, থানা-এয়ারপোর্ট, জেলা-সিলেট।
উল্লেখ্য- গ্রেফতারকৃত আসামীর নামে এসএমপির মোগলাবাজার থানায় দ্রুত বিচার আইনের ৪ বছরের সাজা, মৌলভীবাজার জেলার সদর থানায় দস্যুতার, এসএমপির কোতয়ালী থানায় ডাকাতি ও মৃত্যু বা গুরুতর আঘাতের উদ্যোগে দস্যুতা মামলা এবং এসএমপির জালালাবাদ থানার ডাকাতি ও মৃত্যু বা গুরুতর আঘাতের উদ্যোগে সহকারে দস্যুতা মামলা এবং পারিবারিক অধ্যাদেশ আইনের ৩ মাসের বিনাশ্রম কারাদন্ডসহ তাহার বিরুদ্ধে একাধিক ওয়ারেন্ট রয়েছে।
সে এলাকার একজন শীর্ষ সন্ত্রাসী হিসেবে পরিচিত। তাই নিজ এলাকা থেকে পালিয়ে বিভিন্ন সময় বিভিন্ন এলাকায় অবস্থান করে বলে প্রাথমিক ভাবে জিজ্ঞাসাবাদে স্বীকার করে। গ্রেফতারকৃত আসামীকে এসএমপির এয়ারপোর্ট থানায় হস্তান্তর করা হয়েছে।
শেয়ার করুন ..