না ফেরার দেশে চলে গেল কলারোয়া প্রিমিয়ার ছাত্রসংঘ’র সাধারণ সম্পাদক প্রান্ত

315
কামরুল হাসান, কলারোয়া(সাতক্ষীরা) প্রতিনিধি: সকলকে শোক সাগরে ভাসিয়ে না ফেরার দেশে চলে গেলো কলারোয়া প্রিমিয়ার ছাত্রসংঘ’র সাধারণ সম্পাদক আসিফ শাহারিয়ার প্রান্ত(২২)।
রোববার সন্ধ্যায় উপজেলার ওফাপুর গ্রামে এ ঘটনা ঘটে। প্রান্ত তালা সরুলিয়া হাইস্কুলের প্রধান শিক্ষক কলারোয়ার ওফাপুর গ্রামের আমিরুল ইসলামের ছেলে। সে শেখ আমানুল্লাহ ডিগ্রী কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলো
পারিবারিক সুত্র জানায়- ঈদ উপলক্ষে প্রান্ত’র পিতা-মাতা নানার বাড়ি উপজেলার হিজলদী গ্রামে যায় এবং বড় ভাই ওফাপুর মোড়ে অবস্থান করছিলো। এ সুযোগে প্রান্ত নিজ ঘরের আড়াই গলায় রশি দিয়ে আত্মহত্যা করে।
কলারোয়ার আলোচিত প্রিমিয়ার ছাত্রসংঘ’র সাধারণ সম্পাদক হিসেবে সে সুনামের সাথে দায়িত্ব পালন করেছে বলে জানা যায়। তরুণ এ সমাজকর্মী মানবসেবায় তার সবটুকু উজাড় করে দিয়ে ইতোমধ্যে সবার নজর কাড়তে সক্ষম হয়। অসহায়দের সাহার্য্যে কলারোয়ার প্রায় প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে তার সরব উপস্থিতি ছিলো চোখে পড়ার মতো। ছুটে গিয়েছিলো কলারোয়ায় চোখের জ্যোতি হারাতে বসা রাসেলের পাশে আবার দেশের বন্যার্ত অসহায় মানুষের পাশে দাঁড়াতে সংগঠনের পক্ষ থেকে সাহায্য উঠিয়ে ছুটে গিয়েছিলো সুদূর কুড়িগ্রামের রাজিবপুরে।
মানুষের জন্য যে প্রাণে ছিলো এত মায়া মমতা আর ভালোবাসা, সেই প্রাণ কীভাবে আত্মঘাতীতে শেষ হলো সেটির হিসেব মিলছেনা অনেকের কাছে।
 কী জন্য সে আত্মহত্যা করছে তার সঠিক কারণ এখনো জানা যায়নি।
কলারোয়া থানার অফিসার ইনচার্জ শেখ মারুফ আহম্মদ জানান, নিহতের পরিবারের সদস্যদের আবেদনের কথা বিবেচনা করে  উপর মহলের সিদ্ধান্ত মোতাবেক মরদেহ পরিবারের সদস্যদের কাছে সোমবার সকালে হস্তান্তর করা হয়েছে।
এদিকে, তার মৃত্যুতে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আবদুল হামিদ, প্রিমিয়ার ছাত্রসংঘ’র প্রধান উপদেষ্টা অস্ট্রেলিয়া প্রবাসী আলতাফ হোসেন লাল্টু, উপদেষ্টা প্রধান শিক্ষক ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম, উপদেষ্টা প্রধান শিক্ষক সাংবাদিক রাশেদুল হাসান কামরুল, উপদেষ্টা ডা: আমানুল্লাহ আমান, ফরিদুজ্জামান খান ফরিদ, সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মালয়েশিয়া প্রবাসী আফজাল ফুয়াদ অভিসহ সংগঠনের সর্বস্তরের নেতৃবৃন্দ ও বিভিন্ন গুণিজন মর্মাহত ও দু:খ প্রকাশ করেছেন।
শেয়ার করুন ..