সাতক্ষীরা পৌরসভার ০৬ ও ০৭ নং ওয়ার্ডে স্মার্ট জাতীয় পরিচয়পত্র কার্ড বিতরণ

350

আব্দুর রহিম: সাতক্ষীরা পৌরসভার ০৬ ও ০৭ নং ওয়ার্ডে ৪ দিন ব্যাপি স্মার্ট জাতীয় পরিচয়পত্র কার্ড বিতরণ-২০১৮ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে পৌরসভার ০৭ ওয়ার্ডে আয়েন উদ্দিন মহিলা মাদ্রাসা প্রাঙ্গণে স্মার্ট জাতীয় পরিচয়পত্র কার্ড বিতরনের উদ্বোধন করেন ০৭ নং ওয়ার্ড কাউন্সিলর শেখ জাহাঙ্গীর হোসেন কালু, ০৬ নং ওয়ার্ড কাউন্সিলর মো. শহিদুল ইসলাম, ০৭,০৮,০৯ নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর ফারহা দীবা খান সাথী ও উপজেলা নির্বাচন অফিসার মো. রাসেল রানা।

পৌরসভার ০৬ নং ওয়ার্ডের সাড়ে ৭ হাজার এবং ০৭ নং ওয়ার্ডে ৮ হাজার পৌর নাগরিকের মাঝে পৌর নাগরিকের মাঝে স্মার্ট জাতীয় পরিচয়পত্র কার্ড বিতরণ করা হবে। পৌরসভার ০৬ ও ০৭ নং ওয়ার্ডের স্মার্ট জাতীয় পরিচয়পত্র কার্ড নিতে এসে ভাল সেবা পেয়ে তারা বেজায় খুশি।

স্মার্ট জাতীয় পরিচয়পত্র কার্ড বিতরণ এলাকায় খাওয়ার পানিসহ নাগরিক সেবা দিতে সকল প্রস্তুতি গ্রহণ করেছেন কাউন্সিলররা সেজন্য পৌর নাগরিকরা কাউন্সিলরদেরকে হয়রানীমুক্ত দ্রুত ভাল নাগরিক সেবা পেয়ে আন্তরিক ধন্যবাদ জানান । এসময় এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, ৩০ আগস্ট থেকে ০২ সেপ্টেম্বর পর্যন্ত পৌরসভার ০৭ ওয়ার্ডে আয়েন উদ্দিন মহিলা মাদ্রাসা প্রাঙ্গণে ০৬ ও ০৭ নং ওয়ার্ডের নাগরিকদের মাঝে স্মার্ট জাতীয় পরিচয়পত্র কার্ড বিতরণ করা হবে।

শেয়ার করুন ..