সাংবাদিক সুবর্ণা হত্যার প্রতিবাদে সাতক্ষীরায় মানববন্ধন

155

সাতক্ষীরা প্রতিনিধি: বেসরকারি টেলিভিশন চ্যানেল ‘আনন্দ টিভি’র পাবনা প্রতিনিধি সুবর্ণা আক্তার নদীকে হত্যার প্রতিবাদে সাতক্ষীরায় মানববন্ধন করেছে জেলার কর্মরত সাংবাদিকরা।

বৃহস্পতিবার (৩০ আগস্ট) দুপুরে সাতক্ষীরা প্রেস ক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য রাখেন আনন্দ টিভির জেলা প্রতিনিধি সুজন ঘোষ। প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন সাতক্ষীরা প্রেস ক্লাবের সভাপতি অধ্যক্ষ আবু আহম্মেদ, প্রথম আলোর স্টার্ফ রিপোর্টার কল্যাণ বন্যার্জী, সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম, যুমনা টিভির প্রতিনিধি আহসানুর হক রাজিব, বাংলা টিভির গোপাল কুমার মন্ডল, তানজির আহম্মেদ, প্রমুখ।

বক্তারা বলেন, বিগত দিনে সাংবাদিক হত্যা ও নির্যাতনের কোনো সুষ্ঠু বিচার হয়নি। সাগর-রুনিসহ সব সাংবাদিক হত্যা ও নির্যাতনের বিচার হলে সুবর্ণা নদীকে প্রাণ হারাতে হতো না। অবিলম্বে সুবর্ণা হত্যার সঙ্গে জড়িতদের বিচারের আওতায় আনতে হবে। একই সঙ্গে সারাদেশে সাংবাদিকদের হত্যা ও নির্যাতনকারীদের বিচারের দাবি জানান।

পাবনার অনলাইন পোর্টাল ‘দৈনিক জাগ্রত বাংলা’র সম্পাদক ও প্রকাশক এবং আনন্দ টিভির জেলা প্রতিনিধি সুবর্ণা নদীকে কুপিয়ে হত্যা করে সন্ত্রাসীরা। মঙ্গলবার (২৮ আগস্ট) রাত ১০ টার দিকে জেলা শহরের রাধানগর আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয় এলাকায় তার বাসার সামনে এ ঘটনা ঘটে।

শেয়ার করুন ..