মান্দায় স্বামী কর্তৃক স্ত্রীকে পিটিয়ে হত্যা ॥ ঘাতক স্বামী আটক

258

এম এম হারুন আল রশীদ হীরা,মান্দা (নওগাঁ)ঃ নওগাঁর মান্দায় স্বামী কর্তৃক স্ত্রী জরিনা বেগম (৩২) কে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ হত্যার অভিযোগে ঘাতক স্বামী কাওছার আলী (৪৫) কে আটক করা হয়েছে। গত বৃহস্পতিবার ভোররাতে উপজেলার পরানপুর ইউপি’র চককেশব গ্রামে এ ঘটনাটি ঘটে। আটক কাওছার আলী একই গ্রামের জসিম উদ্দিন মন্ডলের ছেলে। তবে ঘটনাটিকে আত্মহত্যা বলে চালানোর অপচেষ্ঠা করা হয়।
ঘটনাটি এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করেছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, প্রায় ১৪/১৫ বছর পূর্বে চককেশব গ্রামের আক্কাস আলী প্রামানিকের মেয়ে জরিনার সাথে পার্শ্বেও গ্রামের সোনাতন আলী খানের ছেলে কাওছার আলী খানের বিয়ে হয়। তাদের সংসারে তিন সন্তান রয়েছে। প্রায়ই সময় স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহ লেগে থাকত। ঘটনার দিন বুধবার রাতে আবার ঝগড়া শুরু হয়। ভোরবেলা প্রায় ৪টার সময় নিজ বাড়ির মধ্যে পিটিয়ে হত্যা করে। পরে বাড়ির পাশে দেবদারু গাছে গলায় ফাঁস দেয়া অবস্থায় রেখে আত্মহত্যা বলৈ এলাকায় ব্যাপক প্রচার করা হয়। এক সময় ঘাতক স্বামী আত্মগোপন করতে পালিয়ে যাবার চেষ্ঠা করে। পরে সকাল ৮টার দিকে তার স্থানীয়রা লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে থানা হেফাজতে নেয়। বৃহস্পতিবার দিন-রাত কয়েক দফা আপোষ-মিমাংসার চেষ্ঠা করা হয়। কিন্তু মেয়ের পরিবার বিষয়টি মেনে না নিলে রাতে ঘাতক স্বামী কাওছার আলীকে আসামী করে ভিকটিমের মা নুরুন্নাহার বেগম বাদি হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন।

স্থানীয় পরানপুর ইউপি চেয়ারম্যান ইলিয়াস খান জানান, লাশের অবস্থা দেখে এটি আত্মহত্যা বলে প্রতিয়মান হয়নি। এটি হত্যার ঘটনা। কিন্তু আত্মহত্যা বলে চালিয়ে দেওয়ার অপচেষ্ঠা করা হয়েছে।

উপপরিদর্শক আমিরুল ইসলাম জানান, ঘটনার খবর পেয়ে লাশ উদ্ধার করে থানা হেফাজতে নেয়া হয়েছে। পরে কাওছার আলীকে আটক করা হয়।

মান্দা থানার পরিদর্শক(তদন্ত) মাহবুব আলম জানান, বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে গলায় ফাঁস দিয়ে জরিনা বেগম নামে এক গৃহবধুর আত্মহত্যার খবর পাওয়া যায়। এরপর বেলা সাড়ে ১১টার দিকে বাড়ির পাশে দেবদারু গাছ থেকে গলায় ফাঁস দেয়া অবস্থায় লাশ উদ্ধার করে থানা হেফাজতে নেয়া হয়েছে। পরে এটি হত্যার ঘটনা বলে জানা যায়। সেজন্য পরে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। লাশের ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। গতকাল শুক্রবার বিকেলে আদালতের মাধ্যমে ঘাতক কাওছার আলীকে জেলহাজতে পাঠানো হয়েছে।

শেয়ার করুন ..