আশাশুনিতে বঙ্গবন্ধু ফুটবলের ১ম রাউন্ডের শেষদিনে বুধহাটা ও প্রতাপনগরের জয়লাভ

302

দরগাহপুর প্রতিনিধি: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট (অনুর্ধ-১৭) ২০১৮ এর ১ম রাউন্ডের শেষ দিনে দু’টি খেলা অনুষ্ঠিত হয়। খেলায় বুধহাটা ইউনিয়ন পরিষদ দল ও প্রতাপনগর ইউনিয়ন পরিষদ দল বিজয়লাভ করে। সোমবার দরগাহপুর শেখ রাসেল মিনি স্টেডিয়ামে এ খেলা অনুষ্ঠিত হয়।

সকাল ৯ টায় দিনের ১ম খেলায় প্রতাপনগর ইউনিয়ন পরিষদ দল ও মুক্তিযোদ্ধা হাকিম স্মৃতি সংসদ দল মুখোমুখি হয়। খেলায় প্রতাপনগর ইউনিয়ন দল ২-০ গোলে জয়লাভ করে। বিকাল ৩.৩০ টায় দিনের দ্বিতীয় ও ১ম রাউন্ডের শেষ খেলায় বুধহাটা ইউনিয়ন পরিষদ ফুটবল একাদশ ও কাদাকাটি ইউনিয়ন পরিষদ ফুটবল একাদশ মুখোমুখি হয়।

খেলায় বুধহাটা দল ৭-০ গোলের বিশাল ব্যবধানে জয়লাভ করে। বুধহাটা দলের ৮নং জার্সিধারী আব্দুল্লাহ একাই ৫টি গোল করেন। অপর দু’টি গোল করেন ৬নং জার্সিধারী সালা উদ্দিন ও ১২ নং জার্সিধারী নাহিদ। খেলা পরিচালনা করেন আনিছুর রহমান। সহকারী রেফারী ছিলেন আকবর, বাবলুর রহমান ও ইমরান।

মঞ্চে বসে খেলা উপভোগকারী অতিথিদের মধ্যে ছিলেন, সিনিঃ উপজেলা মৎস্য কর্মকর্তা সেলিম সুলতান, যুব উন্নয়ন কর্মকর্তা এস এম আজিজুল হক, আরডিও, উপজেলা ক্রীড়া সংস্থার সেক্রেটারী স ম সেলিম রেজা সেলিম, বুধহাটা ইউপি চেয়ারম্যান ইঞ্জিঃ আ ব ম মোছাদ্দেক, কাদাকাটি ইউপি চেয়ারম্যান দীপংকর কুমার সরকার, আশাশুনি প্রেসক্লাব সভাপতি জি এম মুজিবুর রহমান, অর্থ সম্পাদক গোলাম মোস্তফা, দরগাহপুর প্রেসক্লাব সভাপতি শেখ হিজবুল্লাহ, দক্ষিণ বাংলা অন-লাইন পত্রিকার সম্পাদক প্রভাষক শেখ আশিকুর রহমান, সাংবাদিক শেখ আরাফাত, বিকাশ, বুধহাটা ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি হাতেম আলি, সেক্রেটারী সামাদ ও তাঁতীলীগের সাবেক সভাপতি সেলিম রেজা এবং ইউপি সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

আজ (মঙ্গলবার) একই মাঠে দ্বিতীয় রউন্ডের ১ম খেলায় কুল্যা ইউনিয়ন পরিষদ ও দরগাহপুর ইউনিয়ন পরিষদ দল এবং বিকালে ২য় খেলায় শ্রীউলা ও আনুলিয়া ইউনিয়ন পরিষদ দল মুখোমুখি হবে।

শেয়ার করুন ..