সিসিকের নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথগ্রহন আগামীকাল

199
সিলেট প্রতিনিধি :: সিসিক নির্বাচনে নবনির্বাচিত মেয়র আরিফুল হক চৌধুরী আগামীকাল বুধবার (০৫ সেপ্টেম্বর) দ্বিতীয় মেয়াদে শপথ নিচ্ছেন। ওইদিন সকালে প্রধানমন্ত্রী ভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে শপথ বাক্য পাঠ করাবেন। মা-স্ত্রী- ছেলে-মেয়ে এবং তিনি নিজেসহ পরিবারের ৬ সদস্য শপথ অনুষ্ঠানে উপস্থিত থাকবেন।
শপথ গ্রহণ শেষে তিনি বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ দলীয় নেতৃবৃন্দকে নিয়ে বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের কবর জিয়ারত করবেন বলে তার সাথে সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে।
মেয়রের শপথ অনুষ্ঠানের পর সিলেট সিটি কর্পোরেশনের নির্বাচিত ৩৬ কাউন্সিলরকেও একই স্থানে শপথ বাক্য পাঠ করাবেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন।
চলতি বছরের ১১ আগস্ট দ্বিতীয় মেয়াদে সিলেট সিটি কর্পোরেশনের মেয়র নির্বাচিত হন বিএনপি’ মনোনীত প্রার্থী আরিফুল হক চৌধুরী।
আরিফুল হক চৌধুরী জানিয়েছেন, শপথ গ্রহণের পরপরই বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নেতৃত্বে দলের প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের কবর জিয়ারত করবেন তিনি। তার সাথে কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দও কবর জিয়ারতে অংশ নেবেন।
শেয়ার করুন ..