পুলিশের ১৬ এসপিকে বদলি

477

পুলিশ সুপার (এসপি) পদমর্যাদার ১৬ জন কর্মকর্তাকে বদলি করা হয়েছে।

৯ সেপ্টেম্বর, রবিবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের এক প্রজ্ঞাপনের মাধ্যমে এই বদলি করা হয়েছে।

ওই প্রজ্ঞাপনে বলা হয়, ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) উপ-কমিশনার এস এম তানভীর আরাফাতকে কুষ্টিয়ার এসপি, কুষ্টিয়ার এসপি এস এম মেহদী হাসানকে উপ-কমিশনার হিসেবে চট্টগ্রাম মহানগর পুলিশে (সিএমপি) বদলি করা হয়েছে। আর ঝিনাইদহের এসপি মিজানুর রহমানকে সিএমপিতে উপ-কমিশনার হিসেবে বদলি করা হয়েছে। আর পুলিশ সদর দফতরের সহকারী মহাপরিদর্শক (এআইজি) মো. হাসানুজ্জামানকে ঝিনাইদহের এসপি করা হয়েছে।

প্রজ্ঞাপনে আরও বলা হয়, পুলিশের বিশেষ শাখার (এসবি) পুলিশ সুপার মো. মনিরুজ্জামানকে ঠাকুরগাঁয়ের এসপি হিসেবে ও ঠাকুরগাঁয়ের এসপি ফারহাত আহমেদকে এসবির এসপি হিসেবে বদলি করা হয়।

খাগড়াছড়ির এসপি আলী আহমদ খানকে শিল্পাঞ্চল পুলিশের এসপি হিসেবে ও হাইওয়ের এসপি মো. আহমার উজ্জামানকে খাগড়াছড়ির এসপি হিসেবে বদলি করা হয়েছে। পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) বিশেষ পুলিশ সুপার মোহাম্মদ উল্লাকে হবিগঞ্জের এসপি হিসেবে ও হবিগঞ্জের এসপি বিধান ত্রিপুরাকে পুলিশ সদর দফতরের এআইজি হিসেবে বদলি করা হয়েছে।

এ ছাড়াও পিবিআইয়ের এসপি নওরোজ হাসান তালুকদারকে চট্টগ্রামের রেলওয়ে পুলিশের এসপি হিসেবে বদলি করা হয়েছে। পুলিশ অধিদফতরের এসপি মো. নিজাম উদ্দিনকে বগুড়ার অধিনায়ক (চতুর্থ এপিবিএন) এসপি হিসেবে বদলি করা হয়েছে। আর অধিনায়ক (চতুর্থ এপিবিএন) এসপি মো. আবদুর রহিমকে অধিনায়ক (ষষ্ঠ এপিবিএন) মহালছড়ি ,খাগড়াছড়ির এসপি হিসেবে বদলি করা হয়েছে। ট্যুরিস্ট পুলিশ ঢাকার এসপি মো. আবদুর রহমান খানকে সিআইডি, ঢাকার বিশেষ এসপি হিসেবে বদলি করা হয়েছে।

ডিএমপির উপ-কমিশনার এবিএম মাসুদ হোসেনকে কক্সবাজারের এসপি হিসেবে ও কক্সবাজারের এসপি ড. এ কে এম ইকবাল হোসেনকে ট্যুরিস্ট পুলিশে এসপি হিসেবে বদলি করা হয়েছে।

শেয়ার করুন ..