তালার পাটকেলঘাটায় জোড়া খুন

356

তালা (সাতক্ষীরা) সংবাদদাতা ::
সাতক্ষীরা তালাউপজেলার পাটকেলঘাটায় জোড়া খুনের ঘটনা ঘটেছে। মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার ঝড়গাছা গ্রামের একটি ডোবা থেকে গোপাল ঘোষের মরদেহ উদ্ধার করে পুলিশ। অপরদিকে একই উপজেলার নগরঘাটা গ্রামে মেয়ের রডের আঘাতে মা মমতাজ বেগমের মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে।।

স্থানীয়রা জানান, মঙ্গলবার সকাল ৮টার দিকে নগরঘাটা গ্রামের আব্দুর সবুর সরদারের স্বামী পরিত্যক্তা কন্যা টুম্পা খাতুন পারিবারিক কলহের জেরে তার মা মমতাজ খাতুনকে ঝগড়ার এক পর্যায়ে রড দিয়ে সজোরে আঘাত করে। এতে মমতাজ খাতুন মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে জ্ঞান হারিয়ে ফেলেন। পরিবারের অন্যান্য সদস্যরা তাকে খুলনার মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

অপরদিকে, ঝড়গাছা গ্রামের গোপাল ঘোষ রোববার বিকেলে জমিতে ধান দেখার কথা বলে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেননি। অনেক খোজাখুজির একপর্যায়ে বাড়ির পাশে একটি বিলের ডোবায় বিকেলে তার মরদেহ ভাসতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা।

পুলিশ তার মরদেহ উদ্ধার করে। তার শরীরে আঘাতের চিহৃ রয়েছে। তাকে শ্বাসরোধে হত্যা করে ডোবায় ফেলে দেয়া হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তালা সার্কেলের সহকারি পুলিশ সুপার অপু সরোয়ার জানান,দু’টো ঘটনাস্থল পরিদর্শন করেছি। মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে।

শেয়ার করুন ..