আবারও মা হচ্ছেন কারিনা!

88

ক’দিন আগেই দ্বিতীয়বার বাবা হয়েছেন শাহিদ কাপুর। পুরোনো প্রেমিকের দ্বিতীয়বার বাবা হওয়া খুব একটা মানতে পারছেন না কারিনা কাপুর। যেন কারিনা চাননা কোন কিছুতেই শহীদ তার চেয়ে এগিয়ে থাকুক। তাই তো শাহিদ কাপুরের পর এবার দ্বিতীয়বার মা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন পতৌদি পরিবারের বউমা কারিনা কাপুর খান! তৈমুর আলি খানের ২ বছর পেরোনোর পর বেবো বেগম আরও এক সন্তানের জন্ম দেবেন বলে জানিয়েছে জিনিউজ!

বিষয়টি কারিনা ভক্তদের জন্য অবাক হওয়ারই খবর।কারণ, কারিনা এখন করণ জহরের ‘তখত’ এবং অক্ষয় কুমারের সিনেমা নিয়ে ব্যস্ত। বলিউডের সেই নায়িকা কীভাবে আরও একবার ক্যারিয়ার মা হওয়ার জন্য ছুটি কাটাতে যাবেন?

সম্প্রতি একটি টকশো তে হাজির হয়েছিলেন সাইফ পত্নী এবং তার প্রিয় বন্ধু অমৃতা অরোরা। সেখানেই করিনাকে দ্বিতীয় সন্তানের আগমণ নিয়ে প্রশ্ন করা হয়। সঞ্চালকের প্রশ্নের উত্তরে তিনি বলেন, আরও ২ বছর পর দ্বিতীয় সন্তান তাদের জীবনে আসতে পারে।

যা শুনে অমৃতা অরোরা বলেন, বেবো যদি আবার মা হওয়ার সিদ্ধান্ত নেন, তাহলে তখনই যেন তাকে জানানো হয়। কারিনা দ্বিতীয়বার মা হওয়ার সিদ্ধান্ত নিলে তিনি দেশ ছেড়ে বিদেশে চলে যাবেন বলে জানান অমৃতা। যা শুনে হেসে ফেলেন কারিনা। অর্থাত, মজার ছলেই দ্বিতীয়বার মা হওয়ার কথা বলেছেন, না সত্যিই জুনিয়র কেউ আসবেন, তা নিয়ে খোলাসা করে কিছু জানাননি।

শেয়ার করুন ..