সাতক্ষীরায় ঢেউ টিন এবং টাকার চেক বিতরণ

186

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরা সদর উপজেলার দুঃস্থ ক্ষতিগ্রস্থ ব্যক্তি ও প্রতিষ্ঠানের মাঝে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় কর্তৃক বরাদ্ধকৃত ঢেউ টিন ও চেক বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে সদর উপজেলা চত্বরে সদর উপজেলা নির্বাহী অফিসার তহমিনা খাতুনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ঢেউ টিন ও নগদ অর্থ বিতরণ করেন সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। এসময় তিনি বলেন, ‘জননেত্রী শেখ হাসিনা দেশের অসহায় মানুষের কল্যাণে নিরলসভাবে কাজ করে বিশে^র দরবারে মানবতার মা হিসেবে স্বীকৃতি পেয়েছেন। সমাজের পিছিয়ে পড়া জনগোষ্ঠিকে এগিয়ে নিতে এবং জাতির ভাগ্যোন্নয়নে কাজ করে যাচ্ছেন।

বাংলাদেশ আওয়ামীলীগ সরকার উন্নয়নের সরকার। আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকলে দেশের জনগণ শান্তিতে থাকে। দেশের সাধারণ মানুষ শান্তি ও উন্নয়নের জন্য জননেত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় বসাবে।’

সদর উপজেলার ২শ’ টি দুঃস্থ অসহায় ক্ষতিগ্রস্থ ব্যক্তি ও প্রতিষ্ঠানের মাঝে ২শ বান্ড ঢেউ টিন এবং ৬ লক্ষ টাকার চেক বিতরণ করা হয়েছে। এসময় উপস্থিত ছিলেন তালা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (অতিঃ দাঃ) সাতক্ষীরা সদর মো. মাহফুজুর রহমান, জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক শেখ হারুন উর রশিদ, জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মকসুমুল হাকিম, সাতক্ষীরা আহছানিয়া মিশন আদর্শ আলিম মাদ্রাসা ম্যানেজিং কমিটির নির্বাহী সদস্য শেখ তহিদুর রহমান ডাবলু, সৈয়দ নাজমুল হক বকুল ও আগরদাঁড়ি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাবিবুর রহমান প্রমুখ।

শেয়ার করুন ..