তালা সরকারি কলেজের ৫০ বছর পূর্তিতে সুবর্ণ জয়ন্তী উৎসব

225

তালা (সাতক্ষীরা) সংবাদদাতা ॥ সাতক্ষীরার তালা সরকারি কলেজের ৫০ বছর পূর্তিতে সুবর্ণ জয়ন্তী উৎসব পালন উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার (২২ সেপ্টেম্বর) সকালে সুবর্ণ জয়ন্তী উদযাপন কমিটির আয়োজনে তালা সরকারি কলেজ মাঠ থেকে একটি র‌্যালী বের হয়ে উপ-শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে শেষ হয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
তালা সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর গোলাম মোস্তফার সভাপতিত্বে আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাতক্ষীরা-১(তালা-কলারোয়া) আসনের সংসদ সদস্য এ্যড. মুস্তফা লুৎফুল্লাহ। কলেজের প্রাক্তান ছাত্র মীর জাকির হোসেনের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাবেক তথ্য প্রতিমন্ত্রী সৈয়দ দিদার বখত, সাবেক সংসদ সদস্য প্রকৌশলী শেখ মুজিবুর রহমান, কলেজের প্রাক্তন ছাত্র ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজিয়া আফরীন, প্রতিষ্ঠাতা সদস্য প্রদীপ মজুমদার, জিএম আব্দুল আলী প্রমুখ। এসময় অন্যান্যদের মধ্যে কলেজের প্রাক্তন অধ্যক্ষ প্রফেসর অজিয়ার রহমান, মোঃ ড. দেলোয়ারা বেগম, অশোক কুমার শীল, মোঃ হাফিজুর রহমান, মিনতি রানী, মোঃ মনিরুল ইসলাম সরদার, আব্দুল্লাহ হাবিবসহ কলেজের নবীন ও প্রবীন সকল ছাত্র/ছাত্রী উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শুরুতে জাতীয় সংগীত এবং পরে অতিথিদের কে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়। দিনব্যাপী অনুষ্ঠান শেষে রাতে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্টানটি বাস্তবায়ন করতে সার্বিক সহযোগিতা করেন অত্র কলেজের ছাত্র ও ঢাকা মেট্রোপলিটনের উপ-পুলিশ কমিশনার শ্যামল মুখার্জী, তালা প্রেসক্লাবের সভাপতি ও জেলা আ’লীগের উপ-প্রচার সম্পাদক প্রভাষক প্রণব ঘোষ বাবলু, ইউপি চেয়ারম্যান সরদার জাকির হোসেন, শিক্ষক অলিয়ার রহমানসহ অনেকেই।

শেয়ার করুন ..