প্রাক-প্রস্তুতি মৌসুমে হেরেই চলেছে বার্সেলোনা

326

প্রাক-প্রস্তুতি মৌসুমে একের পর এক ইতালিয়ান ক্লাবগুলোর কাছে হেরে চলেছে বার্সেলোনা। আগের ম্যাচে তারা ৪-২ গোলের বড় ব্যবধানে হেরেছিল ইতালিয়ান ক্লাব এএস রোমার কাছে। এবার কাতালানদের হারতে হলো আরেক ইতালিয়ান ক্লাব এসি মিলানের কাছে। এবার বার্সার পরাজয়ের ব্যবধান ১-০ গোলে।

ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপে অবশ্য বার্সেলোনার দ্বিতীয় সারির দলই খেলছে বলতে গেলে। প্রথম একাদশের এক-দু’জন ছাড়া তেমন কেউ নেই এই দলে। কোচ আর্নেস্তো ভালভার্দে তার পুরো রিজার্ভ বেঞ্চের পরীক্ষা করে নিচ্ছেন এই প্রস্তুতিমূলক টুর্নামেন্ট দিয়ে। যে কারণে এখানকার জয়-পরাজয় নিয়ে হয়তো এতবেশি চিন্তিতও নন তিনি।

গোলরক্ষক জেসপার সিলেসেনকে নিয়ে শুরুতে একাদশ সাজান ভালভার্দে। নেলসন সেমেদো, সার্জি রবের্তো, দুই ব্রাজিলিয়ান রাফিনহা এবং ম্যালকমছাড়া উল্লেখ করারমত আর কোনো ফুটবলার ছিল না বার্সা দলটিতে। এমনকি পরিবর্তনগুলোও ছিল অচেনা-আনকোরা ফুটবলারদের দিয়ে।

তবুও ম্যাচের পুরো ৯০ মিনিট এসি মিলানকে ঠেকিয়ে রেখেছিল বার্সা। খেলা শেষ হওয়ার খানিক্ষণ আগে গিয়ে গোল করে বসে এসে মিলান। নির্ধারত সময় শেষ হওয়ার পর ইনজুরি সময়ে (৯০ + ৩ মিনিটে) বার্সার জালে বল জড়িয়ে দেন পর্তুগিজ তারকা আন্দ্রে সিলভা। শেষ মুহূর্তের এই এক গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে এসি মিলান।

শেয়ার করুন ..