ওয়েস্টহামের মাঠে লজ্জার হার ম্যানইউর

170

ক্রীড়া ডেস্ক: ইংলিশ প্রিমিয়ার লিগে যেন দুঃসময় শেষ হচ্ছে না ম্যানচেস্টার ইউনাইটেডের। লিগে এবার তৃতীয় হারের স্বাদ পেল ইংল্যান্ডের সবচেয়ে সফল ক্লাবটি। আজ ওয়েস্ট হামের মাঠ থেকে বড় হার নিয়ে ফিরেছে রেডডেভিলসরা।

ওয়েস্ট হামের ঘরের মাঠে আজ ৩-১ গোলে হেরেছে ম্যানইউ। কয়েকদিন আগে ডার্বি কাউন্টির বিপক্ষে হেরে লিগ কাপের তৃতীয় রাউন্ড থেকে ছিটকে পড়ে ওল্ড ট্রাফোর্ডের ক্লাবটি। লিগে এমন খারাপ অবস্থা চলতে থাকলে চাকরি টিকিয়ে রাখা কঠিন হতে পারে কোচ হোসে মরিনহোর।

লন্ডন স্টেডিয়ামে আজ ম্যাচের পঞ্চম মিনিটে আর্জেন্টাইন রাইট ব্যাক পাবলো সাবালেতার ক্রস থেকে ব্রাজিলিয়ান মিডফিল্ডার ফিলিপে আন্দেরসনের গোলে এগিয়ে যায় ওয়েস্ট হাম। ৪৩তম মিনিটে ইউনাইটেডের সুইডিশ ডিফেন্ডার ভিক্তর লিনদেলোভের আত্মঘাতী গোলে ব্যবধান দ্বিগুণ হয়।

বিশ্রাম শেষে ম্যাচের ৭১তম মিনিটে লুক শর কর্নার থেকে গোল করে ব্যবধান কমান ইংলিশ ফরোয়ার্ড মার্কাস র‌্যাশফোর্ড। এরপর সমতায় ফেরার স্বপ্ন দেখছিল ম্যানইউ। কিন্তু ছন্দ ধরে রাখতে পারেনি অতিথিরা। ৭৪ মিনিটে ডি-বক্সের মাঝ থেকে অস্ট্রিয়ান ফরোয়ার্ড মার্কো আনাওটোভিচের দারুণ গোলে নিশ্চিত হয় ওয়েস্টহামের জয়। ম্যাচের বাকি সময়ে আর গোল না হওয়ায় ৩-১ গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে ওয়েস্ট হাম।

লিগে এ হারের পর সাত ম্যাচ শেষে ১০ পয়েন্ট নিয়ে টেবিলের অষ্টম অবস্থানে ম্যানইউ। ২৯ বছরের মধ্যে ইউরোপের অন্যতম সেরা ক্লাবটির এমন বাজে অবস্থা। অন্যদিকে লিগে ৬ ম্যাচের সবকটিতে জিতে ১৮ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে চলতি মৌসুমে উড়তে থাকা লিভারপুল।

শেয়ার করুন ..