‘দেশের অগ্রগতি ও উন্নয়ন অব্যহত রাখতে হলে শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী বানাতে হবে’

202
SAMSUNG CAMERA PICTURES

আতিকুর রহমান ::
বাংলাদেশ আওয়ামীলীগ কালিগঞ্জ উপজেলা শাখার উদ্যোগে শনিবার ( ২৯ সেপ্টেম্বর) বিকাল ৪ টায় কালিগঞ্জে বঙ্গবন্ধু ম্যুরালের পাদদেশে বন্ধবন্ধু শেখ মুজিবুর রহমানের যোগ্য কন্যা ডিজিটাল বাংলার রুপকার গনতন্ত্রের মানষ কন্যা প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দীর্ঘ ১০ বছরের উন্নয়ন শীর্ষক এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

কালিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্বব শেখ ওয়াহেদুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নজরুল ইসলাম। তিনি বক্তব্যে বলেন জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা তিন তিনবার দেশের প্রধানমন্ত্রী থাকা কালিন দেশে তৃনমূল পর্যায় থেকে সকল জায়গায় ব্যাপক উন্নয়ন হয়েছে।

পদ্মা সেতু আজ দৃষ্যমান, কমিউনিটি ক্লিনিকের মাধ্যমে মানুষের স্বাস্থ্য সেবা একেবারে দোড় গড়ায়, গ্রামে গ্রামে বিদ্যুৎ পৌছে গেছে, দেশের উন্নয়ন চাইলে আবারও নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে রাষ্ট্র ক্ষমতায় বসানোর আহবান জানিয়ে তিনি বলেন দেশের অগ্রগতি ও উন্নয়ন অব্যাহত রাখতে হলে জননেত্রী শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী বানাতে হবে।

জননেত্রী শেখ হাসিনে যাকে মনোনয়ন দিবেন আমরা ঐক্যবদ্ধ ভাবে তার জন্য কাজ করে নৌকায় ভোট দিবো। তিনি কালিগঞ্জের বিশাল জনসভাকে জনসমুদ্র আখ্যায়িত করে বলেন ওয়াহেদুজ্জামান বিশাল পাহাড়, তাকে কেহ ক্ষতি করতে পারবে না। জনসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি, বঙ্গবন্ধু সেনা পরিষদ কেন্দ্রীয় কমিটির সদস্য ও সাবেক পুলিশ কর্মকর্তা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শেখ আতাউর রহমান, সাতক্ষীরা পৌর আওয়ামীলীগের সভাপতি আবু সাঈদ, জেলা যুবলীগের সভাপতি আব্দুল মান্নান, সাতক্ষীরা সদর থানা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক শেখ আব্দুর রশিদ।

অনুষ্ঠানে কালিগঞ্জ উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক শেখ ইকবাল আলম বাবলু ও উপজেলা ছাত্রলীগের সভাপতি শেখ শাওন আহম্মেদ সোহাগের সঞ্চালনায় সভায় আরো বক্তব্য রাখেন বিষ্ণপুর ইউনিয়নের চেয়ারম্যান ও থানা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শেখ রিয়াজ উদ্দিন, কুশলিয়া ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কামান্ডের সভাপতি ইঞ্জিনিয়ার শেখ মেহেদী হাসান সুমন, জেলা পরিষদ সদস্য ও উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নুরুজ্জামান জামু, দক্ষিন শ্রীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি গোবিন্দ মন্ডল, ধলবাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সজল মুখার্জি, কালিগঞ্জ উপজেলা মেম্বর এ্যাসোশিয়নের সভাপতি সামসুজ্জামান, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী জেবুন্নাহার জেবু, কুশলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক কামরুল ইসলাম, তারালী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক সরদার আশরাফুল, উপজেলা যুবমহিলালীগের সভানেত্রী ফতেমা ইসলাম রিক্তা, মুক্তিযোদ্ধা সন্তান কামান্ডের সাধারন সম্পাদক গোলাম ফারুক, কালিগঞ্জ সড়ক পরিবাহন শ্রমিক ইউনিয়নের সভাপতি মনিরুজ্জামান মনি প্রমুখ।

জনসভায় উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ ও ১২ টি ইউনিয়নের সভাপতি/সাধারন সম্পাদক সহ সহযোগী সংগঠনের হাজার হাজার নেতাকর্মী ও সুধি ব্যক্তি উপস্থিত ছিলেন। বিকাল ৩ টা থেকে উপজেলার বিভিন্ন প্রান্ত থেকে মিছিল সহ জনসভায় লোক জন আসতে থাকে। একপর্যায়ে জনসভায় বিশাল মানুষের সমাগম হয়

শেয়ার করুন ..