হেলাতলা পূজা উদযাপন কমিটির উদ্যোগে স্বেচ্ছায় রক্তদান ও ফ্রি রক্তের গ্রুপ পরীক্ষা

122

কামরুল হাসান: কলারোয়ার হেলাতলা পূজা উদযাপন কমিটির উদ্যোগে স্বেচ্ছায় রক্তদান ও ফ্রি রক্তের গ্রুপ পরীক্ষা কর্মসূচির আয়োজন করা হয়েছে।

শারদীয় দুর্গোৎসবের শুভ বিজয়ার পরের দিন আগামিকাল শনিবার বেলা ১১টায় উপজেলার হেলাতলা পূজামন্ডপ চত্বরে এ কর্মসূচি পালন করা হবে। কলারোয়ার ‘নবজীবন স্বেচ্ছায় রক্তদান সংস্থা’র সার্বিক সহযোগিতায় ব্যতিক্রমী এ মহতী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

হেলাতলা পূজা উদযাপন কমিটির সভাপতি বাবু অর্চ্যুত কুমার বোস ও সাধারণ সম্পাদক সুশান্ত কুমারগণ বলেন, শুভ বিজয়ার পরদিন এমন একটি সেবামূলক কাজের আয়োজন করতে পারায় আমরা খুশি। আর এ কাজে সহযোগিতা করার জন্য কলারোয়ার ‘নবজীবন স্বেচ্ছায় রক্তদান সংস্থা’র প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান তাঁরা।

এদিকে, এই প্রথম্বারের মতো শারদীয় দুর্গোৎসবকে আরো স্মরণীয় এবং সবার উপরে মানুষ সত্য-এ কালজয়ী বাণীকে অমর করতে স্বেচ্ছায় রক্তদান ও ফ্রি রক্তের গ্রুপ পরীক্ষার উদ্যোগ নেয়া হয়েছে বলে জানান, কর্মসূচির প্রধান উদ্যোক্তা স্বর্গীয় চিত্তরঞ্জন সেনের বড় ছেলে বাবু উমা শংকর সেন (বাবু)।

তিনি আরো বলেন, এখন থেকে প্রতি বছর এ কর্মসূচিটি পালন করা হবে। যেখানে হিন্দু-মুসলিম সবাই মিলে এ সেবামূলক কার্যক্রমটি সফল ভাবে চালিয়ে যাবে।

শেয়ার করুন ..