জোট করে নির্বাচন ঠেকানো যাবে না: স্বরাষ্ট্রমন্ত্রী

146

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, কেউ কেউ বিভিন্ন জোট করে ঐক্যবদ্ধ হওয়ার চেষ্টা করছেন। তবে এতে আগামী জাতীয় নির্বাচনে কোনো প্রভাব পড়বে না। এ সকল জোট করে নির্বাচন ঠেকানোও যাবে না।

রবিবার বিকালে বেলাব উপজেলার দেওয়ানেরচর মাধ্যমিক বিদ্যালয় মাঠে বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা শীর্ষক আলোকচিত্র গ্যালারি এবং বিদ্যালয়ের নবনির্মিত ভবনের শুভ উদ্বোধন উপলক্ষ্যে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

আওয়ামী লীগ নেতা সিআইপি অহিদুল হক আসলাম সানীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সাবেক আইজিপি একেএম শহীদুল হক, নরসিংদী জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন, নরসিংদী পুলিশ সুপার সাইফুল্লাহ-আল-মামুন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী যা বলেন তাই করেন। ওনার বিকল্প উনি নিজেই। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ দুর্বার গতিতে এগিয়ে চলছে। বর্তমানে উন্নয়নে ভাসছে দেশ। আর এই উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে আগামীতেও নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে।

‘আমরা আর দুর্নীতিতে বিশ্ব চ্যাম্পিয়ান হতে চাইনা। আমরা চাই একটি সমৃদ্ধ উন্নত বাংলাদেশ গড়তে। আর সেই লক্ষ্যেই প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছে।’

শেয়ার করুন ..