শুটিংয়ে ফিরছেন ইরফান খান

212

অনুরাগী-ভক্তদের জন্য সুখবর দিলেন ইরফান খান। মুম্বাইয়ে একটি ছবি শুটিংয়ে ফিরছেন তিনি। আগামী ডিসেম্বরের প্রথম সপ্তাহে শুটিংয়ে অংশ নিতে পারেন তিনি। তবে ক্যানসারে আক্রান্ত ইরফান খান এখনো পুরোপুরি সুস্থ নন।

কয়েক মাস আগে আচমকাই খবর আসে ক্যানসারে আক্রান্ত হয়েছেন ইরফান খান। পরে চিকিত্সা নিতে লন্ডনে যান তিনি। তবে ইরফান খান এখনও পুরোপুরি সুস্থ হয়ে ওঠেননি। তার চিকিৎসা এখনো চলছে।

এদিকে বলিউড সূত্রের বরাত দিয়ে আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদনে বলা হয়েছে, একটি ছবির শুটিংয়ে মুম্বাই ফিরছেন ইরফান খান। ‘হিন্দি মিডিয়াম’ ছবির সিক্যুয়েলের শুটিং করতে কয়েকদিনের জন্য লন্ডন থেকে মুম্বাই ফিরছেন এ অভিনেতা। আগামী ডিসেম্বরের প্রথম সপ্তাহে এই ছবির শুটিং শুরু হতে পারে।

২০১৭-র ১৯ মে মুক্তি পেয়েছিল ‘হিন্দি মিডিয়াম’। সে ছবির সাফল্যের পর সিক্যুয়েল তৈরির সিদ্ধান্ত নেন নির্মাতারা। প্রথমটিতে অভিনয় করেছিলেন ইরফান খান এবং পাক অভিনেত্রী সাবা কামার। সিক্যুয়েলেও ইরফানকেই কাস্ট করার কথা ভাবা হয়। কিন্তু শারীরিক অসুস্থতার কারণে প্রথমে ছবিটি ইরফান অভিনয় করবেন কিনা, তা নিয়ে সংশয় ছিল। তবে লন্ডনে নির্মাতারা ইরফানকে চিত্রনাট্য পড়ে শোনালে ইফরান খান শুটিং করতে রাজি হয়েছেন বলে বলা হয়।

শেয়ার করুন ..