রেকর্ড গড়ল ‘থাগস অব হিন্দুস্তান’

165

অমিতাভ বচ্চন ও আমির খানের বিগ দিওয়ালি রিলিজ ‘থাগস অব হিন্দুস্তান’ সমালোচকদের মন জয় করতে না পারলেও সিনেমাপ্রেমীদের মন নিশ্চিতভাবে জয় করে নিয়েছে।

একদিনের মধ্যেই থাগস অব হিন্দুস্তান ৫০ কোটি টাকা আয় করে ২০১৮ সালের সেরা পাঁচ ওপেনিং ডে বিজনেস ফিল্মের তালিকায় পয়লা স্থান দখল করে নিয়েছে।

এর আগে রণবীর কাপুরের সঞ্জু এই তালিকার শীর্ষ স্থানে ছিল। ট্রেড অ্যানালিস্ট তরন আদর্শ টুইট করে জানিয়েছেন থাগস অব হিন্দুস্তান ৫০ দশমিক ৭৫ কোটি টাকার বেশি আয় করেছে এবং তামিল ও তেলেগু রিলিজ মিলিয়ে মোট ৫২ দশমিক ২৫ কোটি টাকা আয় করেছে।

‘থাগস অব হিন্দুস্তান হিন্দি ছবির ক্ষেত্রে আগের সমস্ত রেকর্ড ভেঙ্গে দিয়েছে এবং একদিনেই ৫০ কোটি টাকা আয় করেছে। কয়েকটি ক্ষেত্রে নতুন বেঞ্চমার্ক তৈরি করেছে। বড় ছুটি (দিওয়ালি) + অত্যাধিক পরিমাণে হাইপ + প্রচুর হলে মুক্তি এই রেকর্ড তৈরি করতে সাহায্য করেছে’, টুইট করেছেন মিস্টার আদর্শ।

থাগস অব হিন্দুস্তান এখনও পর্যন্ত দিওয়ালিতে মুক্তি পাওয়া সেরা আয় করা ছবি। ইয়াশ রাজ ফিল্ম এবং কোনও হিন্দি ছবির ক্ষেত্রেও প্রথম এই রেকর্ড তৈরি হয়েছে।

তরন আদর্শ থাগস অব হিন্দুস্তানের রেকর্ড নিয়ে বিস্তারিত আলোচনা করেন। তিনি আরও জানান, শুক্রবার সবেমাত্র ছবির ‘আসল পরীক্ষা’ শুরু হয়েছে এবং সপ্তাহান্তে আয় আরও বাড়বে।

থাগস অব হিন্দুস্তানে আমির ও বিগ বি ছাড়াও ক্যাটরিনা কাইফ ও ফতিমা সানা শেখ অভিনয় করেছেন। কিন্তু সমালোচকদের মন একেবারেই জয় করতে পারেনি এই ছবি।

অমিতাভ বচ্চন ও আমির খানের থাগস অব হিন্দুস্তান পরিচালনা করেছেন বিজয় কৃষ্ণ আচার্য।
সূত্র: এনডিটিভি

শেয়ার করুন ..