সাতক্ষীরায় মোহনা টেলিভিশনের জন্মদিন পালিত

203

সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরায় র‌্যালি, কেককাটা, ও আলোচনা সভার মধ্যে দিয়ে দর্শক নন্দিত বেসরকারি টিভি চ্যানেল মোহনা টেলিভিশনের ৯ম বর্ষে পর্দাপন উদযাবিত হয়েছে। এই উপলক্ষে রোববার সকালে সাতক্ষীরা প্রেসক্লাব থেকে র‌্যালি বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে প্রেসক্লাবে এসে শেষ হয়।

এরপর সাতক্ষীরা প্রেসক্লাবে মোহনা টেলিভিশন দর্শক ফোরামের আয়োজনে প্রেসক্লাবের সাবেক সভাপতি অধ্যাপক আনিসুর রহিমের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা: কাজী হাবিবুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. বদিউজ্জামান, জেলা পুলিশিং কমিটির সভাপতি ও বিশিষ্ট সমাজ সেবক ডা:আবুল কালাম বাবলা, সাবেক জেলা শিক্ষা অফিসার কিশোরী মোহন সরকার, সাবেক ফিফা রেফারি তৈয়ব হাসান বাবু, সাতক্ষীরা প্রেসক্লাবেব সাধারণ সম্পাদক আব্দুল বারী, জেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক আশরাফুজ্জামান আশু, মহিলা ভাইস চেয়ারম্যান কোহিনুর ইসলাম, প্রেসক্লাবের সাবেক সভাপতি সুভাষ চৌধুরি, সাবেক সাধারন সম্পাদক এম কামরুজ্জামান, সাংবাদিক আবুল কাসেম, দর্শক ফোরাম জেলা শাখার সাধারন সম্পাদক খন্দকার আরিফ হোসেন প্রিন্স প্রমুখ।

অনুষ্ঠান শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন মোহনা টেলিভিশনের সাতক্ষীরা প্রতিনিধি আব্দুল জলিল।

বক্তরা বলেন, দর্শক নন্দি মোহনা টেলিভিশন যুগ যুগ মানুষের মাঝে বেঁচে থাকবে। মোহনা টেলিভিশনের সংবাদ সারাদেশ ইতোমধ্যে মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছে। বক্তরা মোহনা টেলিভিশনের উত্তরা উত্তর সমৃদ্ধি কামনা করা হয়।

কেক কাটার মধ্য দিয়ে অনুষ্ঠান শেষ হয় । অনুষ্ঠানে উপভাষা চর্চা পরিষদ, শহরের হাতির ঝিল সোসাইটির নেতৃবৃন্দ, স্টুডেন্ট ফুটবল একাডেমির ছেলে মেয়ে খেলোয়ার, বিভিন্ন স্কুল কলেজের শিক্ষক, ছাত্রছাত্রী, সংবাদিকসহ সুধী সমাজের লোকজন উপস্থিত ছিলেন ।

শেয়ার করুন ..