‘হাসিনা: অ্যা ডটারস টেল’ দেখে যা বললেন শাকিব

192

দেশের সফল কাণ্ডারি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যক্তিজীবন নিয়ে তৈরি হয়েছে ডকু-ড্রামা ‘হাসিনা: অ্যা ডটারস টেল’। শুক্রবার (১৬ নভেম্বর) ঢাকা ও চট্টগ্রামের চারটি সিনেমা হলে মুক্তি পেয়েছে এটি।

মুক্তির পরপরই ‘হাসিনা: অ্যা ডটারস টেল’ দেখার জন্য দর্শকরা ভিড় করছেন সিনেমা হলে। আর দেখার পর একরাশ মুগ্ধতা প্রকাশ করছেন সবাই। বাদ যাননি দুই বাংলার অন্যতম জনপ্রিয় নায়ক শাকিব খানও। ডকু-ড্রামাটি দেখার পর এর ভূয়সী প্রশংসা করেছেন এই সুপারস্টার।

শাকিব খান বলেছেন, এক কথায় অসাধারণ। যিনি বানিয়েছেন চমৎকার করেই বানিয়েছেন। এমন ছবি আমাদের অনেক হওয়া উচিত এবং আমাদের দেখা উচিত। আমরা এই প্রজন্মের যারা মুক্তিযুদ্ধ দেখিনি তাদের এটি দেখে অনেক কিছুই শেখার আছে। অনেক অতীত ইতিহাস মানুষের চোখের সামনে চলে এসেছে এবং অনেক সুন্দরভাবে উপস্থাপন করেছে।

‘হাসিনা: এ ডটারস টেল’ ডকু-ড্রামায় উঠে এসেছে শেখ হাসিনার ব্যক্তিজীবনের গল্প। কীভাবে তিনি একজন আলসেমনা কিশোরী থেকে আজকের অবস্থানে এসেছেন, সেই চিত্রই তুলে ধরা হয়েছে। এতে শেখ হাসিনা ছাড়াও বয়ান দিয়েছেন তার বোন শেখ রেহানা। ডকুড্রামাটি নির্মাণ করেছেন পিপলু খান।

ঢাকা ও চট্টগ্রামের চারটি সিনেমা হলে প্রদর্শিত হচ্ছে ‘হাসিনা: অ্যা ডটারস টেল’। ঢাকার স্টার সিনপ্লেক্স, যমুনা ব্লকবাস্টার ও মধুমিতা সিনেমা হল এবং চট্টগ্রামের সিলভার স্ক্রিন-এ চলছে এই ডকু-ড্রামা।

শেয়ার করুন ..