যশোরে বিদ্যুৎস্পৃষ্টে ২ নির্মাণ শ্রমিক নিহত

107

যশোরে বিদ্যুৎস্পৃষ্টে চারতলার ছাদ থেকে পড়ে দুই নির্মাণ শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় অপর এক শ্রমিক আহত হয়েছেন। সোমবার বিকেলে শহরের পুরাতন পৌরসভার সামনে শাহজালাল ব্যাংকের চতুর্থ তলায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, যশোর সদর উপজেলার চান্দুটিয়া গ্রামের আবুল হোসেন মন্ডলের ছেলে নির্মাণ শ্রমিক আকাশ (২০) ও একই উপজেলার চুড়ামনকাঠি খামারপাড়া গ্রামের আমির হোসেনের ছেলে গোলাম রসুল (২২)। আহত হন সদর উপজেলার চান্দুটিয়া গ্রামের নুরুল ইসলামের ছেলে সোহাগ হোসেন (২৫)।

হতাহতদের সহকর্মী শ্রমিক আজিজুল জানান, সোমবার বিকেলে পুরাতন পৌরসভার সামনে সোলাইমান হোসেনের মালিকানাধীন ভবন শাহজালাল ব্যাংকের চতুর্থ তলায় ছাদের রড বাঁধার কাজ করছিলেন ৮ জন শ্রমিক। এ সময় রড রাস্তার পাশে বিদ্যুতের মেইন তারে লাগলে সোহাগ, আকাশ ও রসুল ছাদ থেকে নিচে মাটিতে পড়ে যান। স্থানীয়রা তিনজনকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে নেন। এ সময় চিকিৎসক আব্দুর রশিদ দুজনকে মৃত ঘোষণা করেন। অপর একজনকে সার্জারি ওয়ার্ডে ভর্তি করা হয়।

এদিকে বিদ্যুৎস্পৃষ্টে হতাহতের খবর পেয়ে হাসপাতালে যান জেলা প্রশাসক মো. আব্দুল আওয়াল। তিনি আহত ও নিহতদের খোঁজখবর নেন। খবর পেয়ে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের কর্মকর্তা হাফিজুর রহমানের নেতৃত্বে কর্মীরা হাসপাতালে উপস্থিত হন।

কোতোয়ালী থানার এসআই হাবিবুর রহমান জানান, খবর পেয়ে হাসপাতালে এসেছি। বিস্তারিত খোঁজখবর নিচ্ছি।

জরুরি বিভাগের চিকিৎসক ডা. আব্দুর রশিদ জানান, হাসপাতালে আনার আগে রসুলের মৃত্যু হয় এবং জরুরি বিভাগে আকাশের। অপর একজনকে চিকিৎসাপত্র দিয়ে সার্জারি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

শেয়ার করুন ..