আশাশুনিতে সহকারী রিটার্নিং অফিসারের নেতৃত্বে সুষ্ঠু পরিবেশ রক্ষায় প্রচারাভিযান

181

জি এম মুজিবুর রহমান:
আগামী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাদ, সুষ্ঠু, নিরপেক্ষ ও ভয়ভীতি মুক্ত পরিবেশে অনুষ্ঠানের লক্ষ্যে আশাশুনিতে সহকারী রিটার্ণিং অফিসারের নেতৃত্বে প্রচারাভিযান পরিচালনা করা হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলার বিভিন্ন ইউনিয়নে এ প্রচারাভিযানের আয়োজন করা হয়।

নির্বাচন কমিশন জাতীয় সংসদ নির্বাচন অবাদ, সুষ্ঠু, নিরপেক্ষ ভাবে অনুষ্ঠানের লক্ষ্যে যে দায়িত্ব অর্পণ করেছে, তা মাথায় রেখে আশাশুনির সকল ভোট কেন্দ্রের পরিবেশ স্বাভাবিক রাখতে আশাশুনি সহকারী রিটার্ণিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার মীর আলিফ রেজা প্রচারাভিযান শুরু করেছেন। উপজেলা সদর, বুধহাটা, কুল্যা হয়ে মঙ্গলবার সকালে প্রচারাভিযান শুরু করা হয়।

বিভিন্ন বাজার, প্রতিষ্ঠান, গুরুত্বপূর্ণ স্থানে গিয়ে উপস্থিত জনসাধারণকে নিয়ে তাদের সাথে স্থানীয় পরিবেশ ও নির্বাচন সামনে রেখে এলাকার ভোটারদের মধ্যে উপলব্ধি সম্পর্কে খোজখবর নেন। কোন প্রার্থী ও তার সমর্থক যাতে কোন প্রকার সমস্যা ও বাধার সম্মুখীন না হন, সকল ভোটার ভয়ভীতির উর্দ্ধে থেকে স্বাভাবিক ভাবে ভোট কেন্দ্রে গিয়ে ভোটাধিকার প্রয়োগ করতে পারেন, সেব্যাপারে তিনি ও তার সাথে থাকা কর্মকর্তাবৃন্দ আশ^স্থ করেন ও অভয় প্রদান করেন। যে কোন সমস্যা ও উদ্ভুত পরিস্থিতির জন্য তাৎক্ষণিকভাবে তার সাথে মোবাইলে বা সরাসরি যোগাযোগ করতে তিনি আহবান জানান।

এসময় নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) জাকির হোসেন, সেনা বাহিনী, বিজিবি ও পুলিশ কর্মকর্তা ও সদস্যবৃন্দ তার সাথে ছিলেন। তাদের প্রচারণায় এলাকার সর্বস্তরের ভোটাররা উদ্বুদ্ধ হয়েছেন।

শেয়ার করুন ..