বিএনপি-জামায়াতের জেতার কোনো সম্ভাবনা নেই: জয়

152

প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি উপদেষ্টা ও তার ছেলে সজীব ওয়াজেদ জয় বলেছেন, বিএনপি কন্ট্রোভার্সিয়াল নির্বাচনের চেষ্টা করছে। তারা বিদেশে প্রচুর লবিং করলেও সবাই জানে, বিএনপি-জামায়াতের জেতার কোনো সম্ভাবনা নেই। আমাদের নেতাকর্মীদের হত্যা করে উল্টো তারা লম্বা লিস্ট দিচ্ছে ইসিতে।

রোববার সকাল ১০টার পরে রাজধানীর সিটি কলেজ কেন্দ্রে ভোট দিয়ে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

Loading…
জয়ের বিষয়ে সম্পুর্ণ আশাবাদি জয় তরুণদের উদ্দেশে বলেন, যারা যুদ্ধাপরাধীদের নিয়ে রাজনীতি করে তাদের বিরুদ্ধে ভোট দেবেন। যারা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে, যারা দেশকে স্বাধীনতা দিয়েছে, যে দল দেশকে মধ্যমআয় ও উন্নয়নশীল দেশে পরিণত করছে তাদেরকে ভোট দেবেন।

জয় বলেন, বিএনপি-জামায়াত সন্ত্রাস চালাচ্ছে। যখন পুলিশ তাদের গ্রেফতার করছে তখন তারা নালিশ করছে যে, তাদের হয়রানি করা হচ্ছে। তারা মানুষ হত্যা করবে, সন্ত্রাসী করবে কিন্তু তাদের গ্রেফতার করা যাবে না, এটা কেমন কথা।

এসব হত্যাকান্ড কবে বন্ধ হবে এমন প্রশ্নের জবাবে সজীব ওয়াজেদ জয় বলেন, আশা করি আজকের পর এটা বন্ধ হবে। আজকের নির্বাচনের পর তাদের আর কোনো উপায় থাকবে না।

ফলাফল যা হবে আওয়ামী লীগ তা মেনে নেবে কিনা এমন প্রশ্নের জবাবে জয় বলেন, মানুষ যাকে ভোট দেবে তারাই ক্ষমতায় আসবে। তবে, আমার একটাই অনুরোধ বাংলার মানুষের প্রতি, যারা যুদ্ধাপরাধীদের নিয়ে রাজনীতি করে তাদেরকে ভোট দেবেন না। যারা আমাদের দেশের ৩০ লাখ ভাইবোনকে হত্যা করেছে, তাদের নিয়ে যারা রাজনীতি করে তাদেরকে ভোট দেবেন না।

শেয়ার করুন ..