ঈদের বাস টিকেট বিক্রি শুরু

235

আসন্ন পবিত্র ঈদুল আজহা উপলক্ষে দূরপাল্লার বাসের ঈদ টিকেট বিক্রি শুরু হয়েছে। মঙ্গলবার সকাল ৬টা থেকে পরিবহন কোম্পানীগুলো অগ্রিম টিকেট ছেড়েছে। এ জন্য ভোররাত থেকেই রাজধানীর বিভিন্ন বাস কাউন্টারগুলোতে যাত্রীরা ভিড় করতে শুরু করেন।

গত রোববার (৫ আগস্ট) বাসের অগ্রিম টিকেট বিক্রির দিন ধার্য ছিল। কিন্তু শিক্ষার্থীদের আন্দোলনের কারণে দূর পাল্লার বাস বন্ধ থাকায় সেই সিদ্ধান্ত স্থগিত করা হয়। পরে গতকাল সোমবার (৬ আগস্ট) বাস ওনার্স অ্যাসোসিয়েশন মঙ্গলবার থেকে টিকেট বিক্রির সিদ্ধান্ত নেয়।

বাংলাদেশ বাস-ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশনের ভাইস প্রেসিডেন্ট ও শ্যামলী পরিবহনের ব্যবস্থাপনা পরিচালক রমেশ চন্দ্র ঘোষ বলেন, আজ ১৬ আগস্ট থেকে ২১ আগস্টের অগ্রিম টিকেট দেওয়া হচ্ছে। ফিরতি অগ্রিম টিকেট কবে দেওয়া হবে তা পরে জানানো হবে।

সরেজমিনে রাজধানীর গাবতলী, সায়েদাবাদ ও মহাখালী ঘুরে দেখা গেছে, অগ্রিম টিকেট বিক্রির জন্য প্রত্যেকটি পরিবহনের আলাদা কাউন্টার খোলা হয়েছে। বিক্রি শুরু হয়েছে সকাল ৬টা থেকে। মালিক সংগঠনের পক্ষ থেকে বিভিন্ন পরিবহনকে অনুরোধ জানানো হয়েছে, কোনোভাবেই যেন সরকার নির্ধারিত ভাড়ার চেয়ে বেশি আদায় করা না হয়।

বাস ওনার্স অ্যাসোসিয়েশন সূত্র জানায়, গাবতলী ও সায়েদাবাস বাস টার্মিনাল এবং কল্যাণপুর, আসাদগেট, আরামবাগ ও মৌচাকে অবস্থিত বিভিন্ন আন্তঃজেলা বাসের কাউন্টারগুলোতে আগাম টিকেট পাওয়া যাচ্ছে।

শেয়ার করুন ..