সাতক্ষীরা জেলা পল্লী বিদ্যুৎ সমিতি নির্বাহী কমিটির পুন: সম্পাদক আকদাছ হোসেন মন্টু

283

বিশেষ প্রতিনিধি ::
সাতক্ষীরা জেলা পল্লী বিদ্যুৎ সমিতি পাটকেলঘাটা এর নির্বাহী কমিটির মেয়াদ শেষ হওয়ায় পাটকেলঘাটা পল্লী বিদ্যুৎ সমিতির প্রধান কার্যালয়ে ৬ আগস্ট সোমবার বেলা ১২ টায় পল্লী বিদ্যুৎ সমিতি খুলনার এক্সেঞ্জ মো. হাবিবুর রহমানের সভাপতিত্বে এক বিশেষ বোর্ড সভা অনুষ্ঠিত হয়।

প্রাপ্ত তথ্যানুযায়ী, উক্ত সভায় এলাকা পরিচালকদের ভোটে আগামী এক বছরের জন্য সাতক্ষীরা জেলা পল্লী বিদ্যুৎ সমিতির নির্বাহী কমিটি গঠিত হয়েছে। সেখানে দেবহাটা উপজেলা পল্লী সমিতির এলাকা পরিচালক, উপজেলার আস্কারপুর গ্রামের আলহাজ্জ আলীমবক্স শাহ্ ওয়ার্ছীর কনিষ্ঠ পুত্র, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আলহাজ্জ আকদাছ হোসেন মন্টু পুনরায় জেলা পল্লী বিদ্যুৎ সমিতির সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

এদিকে আলহাজ্জ আকদাছ হোসেন মন্টু সাতক্ষীরা জেলা পল্লী বিদ্যুৎ সমিতির পুনরায় সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় খানবাহাদুর আহ্ছানউল্লা কলেজের সহকারী অধ্যাপক ও নলতা শরীফ প্রেসক্লাবের সভাপতি মো. মনিরুজ্জামান (মহসিন), সাধারণ সম্পাদক মীর জাহাঙ্গীর হোসেন সহ অন্যান্য সংবাদকর্মী এবং বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ তাকে আন্তরিক অভিনন্দন জ্ঞাপন ও তার উত্তরোত্তর সাফল্য কামনা করেছেন।

শেয়ার করুন ..