আশাশুনিতে ফলদ বৃক্ষমেলা উদ্বোধন

340

জি এম মুজিবুর রহমান ::
আশাশুনিতে বৃক্ষরোপন আন্দোলন ও ফলদ বৃক্ষমেলা-২০১৮ উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার সদর ইউনিয়ন পরিষদ চত্বরে ৩ দিনের এ মেলার উদ্বোধন করা হয়।

উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তর আশাশুনির আয়োজনে বেলা ১১.৩০ টায় উপজেলা পরিষদ চত্বর থেকে র‌্যালী বের করা হয়। র‌্যালিটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে ইউনিয়ন পরিষদের সামনে গিয়ে শেষ হয়।

পরিষদের গেটে লালফিতা কেটে মেলার শুভ উদ্বোধন করেন, উপজেলা নির্বাহী অফিসার মাফফারা তাসনীন। পরে মেলায় নার্সারী মালিক সমিতি ও বন বিভাগের উদ্যোগে ১৭ টি স্টল ঘুরে ঘুরে দেখেন অতিথিবৃন্দ। বিপুল ফলজ বৃক্ষ এবং বনজ ও ঔষধি বৃক্ষের স্টল সমুহের খোজখবর নেন অতিথিবৃন্দ। পরে পরষিদ চত্বরে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, ইউএনও মাফফারা তাসনীন।

উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ শামিউর রহমানের সভাপতিত্বে সভায় স্বাগত বক্তব্য রাখেন, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা কৃষিবিদ রাজিবুল হাসান।

বিশেষ অতিথি ছিলেন, ইউএইচএ ডাঃ অরুন কুমার ব্যানার্জী, সদর ইউপি চেয়ারম্যান স ম সেলিম রেজা মিলন, বুধহাটা ইউপি চেয়ারম্যান ইঞ্জিঃ আবম মোছাদ্দেক, আশাশুনি প্রেসক্লাব সভাপতি জি এম মুজিবুর রহমান, উপজেলা কৃষকলীগের সভাপতি স ম সেলিম রেজা সেলিম, মাধ্যমিক শিক্ষা অফিসার বাকী বিল্লাহ ও মহিলা বিষয়ক কর্মকর্তা ফাতেমা জোহরা। প্রতিদিন সকাল ৯টা থেকে রাত্র ৯টা পর্যন্ত মেলা চলবে।

শেয়ার করুন ..