ফকরাবাদ স্কুলের প্রধান শিক্ষককে অপসারনের দাবীতে মানববন্ধন

221

জি এম মুজিবুর রহমান ::
আশাশুনি উপজেলার বড়দল ইউনিয়নের ফকরাবাদ নি¤œ মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক অজয় কুমার ঢালীকে অপসারনের দাবীতে মানবন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। শনিবার বিকালে স্কুলের সামনে আশাশুনি-বড়দল সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

সচেতন এলাকাবাসীর পক্ষ থেকে দুর্নীতিবাজ প্রধান শিক্ষক কর্তৃক ২১ লক্ষ টাকার আয়-ব্যয়ের হিসাব না দেওয়া, স্কুলের জমির হারির টাকা আত্মসাৎ করা, এসএমসি কমিটিকে মূল্যায়ন না হরা, নিয়োগ বাণিজ্যসহ বিভিন্ন অভিযোগে আয়োজিত মানবন্ধনে কমিটির সদস্য, অভিভাবক ও সচেতন এলাকাবাসী অংশ নেন।

এসময় বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলি, অভিভাবক সদস্য মাসুদ বিশ্বাস, অভিভাবক প্রসাদ কুমার হালদার, হাফিজুল ইসলাম গাজী, অভিভাবক সদস্য রমেশ চন্দ্র সরকার, বিদ্যোৎসাহী সদস্য বিধান চন্দ্র সরকার, অভিভাক বাবুল গাজী, তরিকুল ইসলাম, এলাকাবাসীর পক্ষে আঃ রাজ্জাক গাজী, আজগর বিশ্বাস, আঃ আজিজ বিশ্বাস, আজিজুল ইসলাম, রবিউল ইসলাম, রুহুল আমিন, স্বপন কুমার দেবনাথ প্রমুখ উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন।

বক্তাগণ অবিলম্বে দর্নীতিবাজ প্রধান শিক্ষককে স্কুল থেকে অপসারণ পূর্বক স্কুলের লেখাপড়ার পরিবেশ উন্নয়নের জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন। তার অযোগ্যতার কারনে স্কুলের শিক্ষার্থীরা জেএসসি পরীক্ষায় লজ্জাজনক ফলাফল করেছে উল্লেখ করে তারা তাকে অবিলম্বে অপসারণ দাবী করেন।

শেয়ার করুন ..