সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে কপিলমুনিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

281

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি ::
নিরাপদ সড়কের দাবিতে ছাত্র আন্দোলনের সময় ঢাকা সহ সারাদেশ ব্যাপী সাংবাদিক হামলা, মামলা নির্যাতন ও হামলাকারীদের গ্রেফতারের দাবিতে কপিলমুনিতে এক মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকেলে কপিলমুনি প্রেসক্লাবের উদ্যোগে সমাবেশে সাংবাদিক, সামাজিক সংগঠন ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশ গ্রহন করেন।

কপিলমুনি প্রেসক্লাবের সভাপতি শেখ সামছুল আলম পিন্টুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আঃ রাজ্জাকের সঞ্চালনায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, সুন্দর বার্তার সম্পাদক ও প্রকাশক, পাইকগাছা প্রেস ক্লাবের সাবেক সভাপতি মোস্তফা কামাল জাহাঙ্গীর, মানবাধিকার কর্মী ও সময়ের খবরের বিশেষ প্রতিনিধি এসএম মুস্তাফিজুর রহমান পারভেজ, সহ-সভাপতি মুন্সী রেজাউল করিম মহব্বত, জিএম হেদায়েত আলী টুকু, জিএম আসলাম হোসেন, ক্রীড়া সম্পাদক এইচ এম শফিউল আলম, এম আজাদ হোসেন, পলাশ কর্মকার, এ কে আজাদ, কৃষ্ণ রায় ও শেখ খায়রুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন, কপিলমুনি প্রেসক্লাবের সদস্য ও কলামিস্ট মহাদেব চন্দ্র সাধু, সাবেক সহ-সম্পাদক আমিনুল ইসলাম বজলু, সহ-সম্পাদক প্রবীর জয়, কোষাধ্যক্ষ জিএম মোস্তাক আহমেদ, জিএম হাসান ইমাম, শেখ দীন মাহমুদ, অলিউল্লাহ গাজী, মহানন্দ অধিকারী মিন্টু, সবুর আল-আমিন, তপন পাল, সরদার ফরিদ আহম্মেদ প্রমুখ।

এসময় বক্তরা, নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলনে পেশাগত দায়িত্ব পালনের সময় সাংবাদিকের উপর হেলমেট ধারী হামলাকারীদের অবিলম্বে চিহিৃন্ত করে আইনের আওয়াতায় এনে শাস্তির দাবি জানান।

শেয়ার করুন ..