সাতক্ষীরার আলিপুরে অসহায় দুঃস্থ মানুষের মাঝে ভিজিএফ’র চাউল বিতরণ

আব্দুর রহিম ::
সাতক্ষীরায় পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে অসহায় দঃুস্থ মানুষের মাঝে ভিজিএফ’র চাউল বিতরণ করা হয়েছে। রবিবার (১২ আগস্ট) সকালে সদরের ০৭ নং আলিপুর ইউনিয়ন পরিষদের আয়োজনে ইউনিয়ন পরিষদ চত্বরে আলিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে দুঃস্থদের মাঝে এ চাউল বিতরণ করেন সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

এসময় তিনি বলেন,‘জাতির জনক বঙ্গবন্ধু কন্যা মানবতার জননী জননেত্রী শেখ হাসিনা পবিত্র ঈদুল আযহায় যেন অসহায় মানুষ কষ্ট না পায়। সেজন্য দুই ঈদে বিজিএফ’র চাউল সহায়তা দিয়ে থাকেন। গত ঈদের থেকে এবার বেশি মানুষের জন্য এ সহায়তার ব্যবস্থা করেছেন। বাংলাদেশ আওয়ামীলীগ সরকার উন্নয়নের সরকার। জননেত্রী শেখ হাসিনা সরকার ক্ষমতায় থাকলে দেশের মানুষ শান্তিতে বসবাস করে। তাই দেশের জনগণ আবারও দেশের উন্নয়নের প্রতিক নৌকায় ভোট দেবে এবং জননেত্রী শেখ হাসিনাকে বাংলার প্রধানমন্ত্রী করবে।’

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা আব্দুল করিম, আলিপুর আদর্শ মহিলা কলেজের অধ্যক্ষ মো. মিজানুর রহমান, সাবেক কৃষি ব্যাংকের ম্যানেজার ইব্রাহিম খলিল প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন ইউপি সদস্য মো. আব্দুল্লাহ, মো. আতাউর রহমান, আবুল কাশেম, রফিকুল ইসলাম ও মনোয়ারা খাতুন প্রমুখ। পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে আলিপুর ইউনিয়নের ২ হাজার ৬৩ টি অসহায় দুঃস্থ্য পরিবারের মাঝে ২০ কেজি করে চাউল বিতরণ করা হয়।

আলিপুর ইউনিয়নে ৪১.২শ’ ৬০ মে. টন ভিজিএফ’র চাউল বিতরণ করা হবে। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন আলিপুর ইউনিয়ন পরিষদের সচিব কাঞ্চন কুমার দে।






সম্পর্কীত

  • সাতক্ষীরায় এলনা প্রকল্পের আওতায় মানব সম্পদ নীতিমালার উপর কর্মশালা শুরু
  • নবারুণ উচ্চ বালিকা বিদ্যালয়ের নব-নির্মিত ভবন ও উর্দ্ধমূখী দ্বিতল ভবন নির্মাণ কাজের উদ্বোধন
  • বিনম্র শ্রদ্ধা ও ভালবাসায় জাতীয় শোক দিবস পালিত
  • জাতীয় শোক দিবসে জেলা ছাত্রলীগের উদ্যোগে দুঃস্থদের মাঝে খাদ্য বিতরণ
  • সাতক্ষীরায় জাতীয় শোক দিবস পালিত
  • সাতক্ষীরা প্রেসক্লাবের উদ্যোগে জাতীয় শোক দিবস পালন
  • সাতক্ষীরা সরকারি পলিটেকনিক ইন্সটিটিউটের উদ্যোগে জাতীয় শোক দিবসে দোয়া ও আলোচনা সভা
  • সাতক্ষীরা সরকারি উচ্চ বালিকা বিদ্যালয়ের উদ্যোগে দোয়া ও আলোচনা সভা