কালিগঞ্জে আন্তর্জাতিক যুব দিবস উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভা

293

আতিকুর রহমান ::
কালিগঞ্জ উপজেলায় আন্তর্জাতিক যুব দিবস উপলক্ষ্যে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে ।

উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে ও ইউএআইডি এর খাদ্য নিরাপত্তা উন্নয়ন কার্যক্রম নবযাত্রা‘র সহযোগীতায় রবিবার (১২ আগষ্ট) সকাল ১০ টায় বর্ণাঢ্য একটি র‍্যালী উপজেলা পরিষদের সামনে থেকে বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষীন শেষে উপজেলা অডিটোরিয়ামে এসে শেষ হয়। আন্তর্জাতিক যুবদিবস ২০১৮ দদঝধভব ঝঢ়ধপবং ঋড়ৎ ণড়ঁঃয’’ প্রতিপাদ্য বিষয় কে সামনে রেখে উপজেলা যুব উন্নয়ন অফিসার কামরুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ হাসান হাফিজুর রহমান।

তিনি বলেন- আত্মবলে বলিয়ান হয়ে যুব সমাজকে দেশ গড়ার কাজে এগিয়ে আসতে হবে। দেশে বেকারাত্ব দুর করতে সরকার যুব উন্নয়ন অধিদপ্তরের মাধ্যমে ন্যাশনাল সার্ভিস চালু করেছেন। লেখা পড়ার পাশাপাশি তারা কর্মদক্ষতা অর্জনে সচেষ্ট। মাদককে না বলি, বাল্যবিবাহ রোধ করি এই প্রত্যয়ে তিনি আরও বলেন কালিগঞ্জ থানাকে আমি দালাল মুক্ত করেছি।

সন্ত্রাস আর মাদক মুক্ত করার কাজ চলছে অব্যাহত আছে। কালিগঞ্জ প্রেসক্লাবের সাধারন সম্পাদক সুকুমার দাশ বাচ্চুর সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কালিগঞ্জ উপজেলার সিনিঃ মৎস্য কর্মকর্তা শফিকুল ইসলাম, কালিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শেখ সাইফুল বারী সফু, বাংলাদেশ সাংবাদিক সমিতি কালিগঞ্জ উপজেলা শাখার সভাপতি শেখ আনোয়ার হোসেন, নবযাত্রার জেন্ডার অফিসার লাইলি আরজুমান খানম, যুব উন্নয়ন অফিসের ক্রাডিট এন্ড মার্কেটিং অফিসার নিলুফা ইয়াসমির, উপজেলা সহকারী যুব উন্নয়ন কর্মকর্তা বাবলুর রহমান, নলতা হেলথ ফাউন্ডেশনের কাউন্সিলার আকবার আলী খান টিপু, সফল যুবক ওয়াহেদুজ্জামান, ও মাছুম হাসান প্রমুখ।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কালিগঞ্জ প্রেস্কলাবের সাংগঠনিক সম্পাদক এম হাফিজুর রহমান শিমুল, নির্বাহী সদস্য শেখ আবু হাবিব, সদস্য শেখ আব্দুল করিম মামুন হাসান, কালিগঞ্জ অনলািইন রিপোর্টার্স ক্লাবের সাধারন সম্পাদক আতিকুর রহমান সহ সরকারী কর্মকর্তা, এনজিও প্রতিনিধি, যুব উন্নয়ন অধিদপ্তরের ন্যাশনাল সার্ভিসের যুবক-যুবতীরা।

শেয়ার করুন ..