নিরপেক্ষ নির্বাচনে সরকারকে বাধ্য করতে হবে : ফখরুল

244

মানুষের অধিকার ফিরিয়ে আনতে জীবনবাজি রেখে আমাদের লড়াই করতে হবে এবং সেই সংগ্রামে আমাদের জয়ী হতে হবে বলে জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বুধবার রাজধানীর নয়াপল্টন কার্যালয়ে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও রোগমুক্তি কামনায় এক দোয়া মাহফিল অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

মাহফিল অনুষ্ঠানে তিনি আরও বলেন, খালেদা জিয়ার মুক্তি এবং নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিতে সরকারকে বাধ্য করতে হবে।

বিএনপির এই মহাসচিব আরও বলেন, খালেদা জিয়া এই ফ্যাসিস্ট স্বৈরাচারী সরকারের চক্রান্তে কারাগারে রুদ্ধ হয়েছেন। তিনি শুধু একজন সাবেক প্রধানমন্ত্রী নন, তিনি গণতান্ত্রিক আন্দোলনের কয়েকজন ব্যক্তির মাঝে একজন। যিনি সারাটা জীবন গণতন্ত্রের জন্য সংগ্রাম করেছেন।

তিনি বলেন, সরকার কোমলমতি শিক্ষার্থীদের অরাজনৈতিক আন্দোলনকে নির্মমভাবে দমন করেছে। শিক্ষার্থীদের গ্রেফতার করেছে, তাদের তুলে নেয়া হচ্ছে। মেয়েদেরকেও রেহাই দেয়া হচ্ছে না।’

মাহফিল অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম, হাবিবুর রহমান হাবিব, জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, সহ-প্রচার সম্পাদক আমিরুল ইসলাম খান আলিম প্রমুখ।

শেয়ার করুন ..