দলকে জিতিয়েও অনুতপ্ত মেসি

274

স্পোর্টস ডেস্ক: দলকে ডাবল জিতিয়েও অনুতপ্ত লিওনেল মেসি। গেল বছর বার্সেলোনাকে লা লিগা ও কোপা ডেল রে জিতিয়েছেন তিনি। তবে অনুতপ্ত হওয়ার কারণ ইউরোপসেরার মুকুট কিন্তু মেসির পক্ষথেকে এবার মুকুট জয়ের প্রতিশ্রুতি দিয়েছেন।

বুধবার (১৫ আগস্ট) বোকা জুনিয়র্সকে ৩-০ গোলে হারিয়ে জোয়ান গাম্পার ট্রফি জিতেছে বার্সেলোনা। এ নিয়ে তিন দিনের ব্যবধানে দুটি শিরোপা ঘরে তুলল স্প্যানিশ জায়ান্টরা। গেল রোববার সেভিয়াকে হারিয়ে স্প্যানিশ সুপার কাপ জেতে তারা।

আর্জেন্টাইন ক্লাব বোকা জুনিয়র্সের বিপক্ষে ৩-০ গোলের জয়ের ম্যাচে সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন মেসি। নিজে গোল করার পাশাপাশি নিউ সাইনিং ম্যালকমকে দিয়ে করিয়েছেন আরেকটি। রাফিনহোর গোলেও ছিল ৩১ বছর বয়সী সুপারস্টারের জাদুকরী ছোঁয়া।

স্বদেশী ক্লাবের বিপক্ষে লড়াইয়ের আগে এক ঐতিহাসিক ভাষণ দেন মেসি। ভক্ত-সমর্থকদের উদ্দেশে তিনি বলেন, যদিও গেল বছর আমরা লা লিগা ও কোপা ডেল রে জিতেছি। তবে চ্যাম্পিয়নস লিগ জিততে পারিনি। সেই টুর্নামেন্টে ভালো করতেও পারিনি। এ জন্য আমি অনুতপ্ত। এ বছর দারুণ কিছু করতে মুখিয়ে আমরা। ইতিমধ্যে প্লাটফরমও তৈরি করে ফেলেছি। স্বপ্ন বাস্তবায়নে আমাদের নতুন চুক্তিবদ্ধ খেলোয়াড়েরা সহায়ক হবে। আশা করছি, গেল মৌসুমের চেয়ে এবার আমরা আরও ভালো করব।

সদ্যই বার্সার নেতৃত্বের বাহুবন্ধনী পরেছেন মেসি। নতুন ভূমিকা, নতুন কিছু করে দেখাতে চান তিনি। সমর্থকদের চোখে স্বপ্ন ছুড়ে দিয়েছেন কাতালান অধিনায়ক। প্রতিশ্রুতি দিলেন, ন্যু ক্যাম্পে ফের সুন্দরতম ট্রফিটি ফিরিয়ে আনতে সম্ভাব্য সব রকম চেষ্টাই করব আমরা। ধৈর্য ধরুণ, অপেক্ষা করুণ ও দেখুন।

শেয়ার করুন ..